bangla news

বাকৃবিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে শুভসংঘ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ১২:৪১:২১ পিএম
বাকৃবিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে শুভসংঘ

বাকৃবিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে শুভসংঘ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এতিম, অবহেলিত, সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে খেলাধুলা, খাবার খাওয়া ও পড়াশোনায় মনোযোগী করতে তাদের হাতে শিক্ষাসামগ্রীও তুলে দিয়েছে বাকৃবি শাখা শুভসংঘের বন্ধুরা।

শনিবার (১৯ অক্টোবর) অনলাইন শপ ‘ইভ্যালি’র সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটান ক্যাম্পাসের শুভসংঘের বন্ধুরা। 

এদিকে সুবিধাবঞ্চিত এসব শিশুদের নিয়ে অনুষ্ঠানের বিষয়টি জানতে পেরে বাকৃবিতে চলে আসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থীদের গড়া ‘কাকতাড়ুয়া পাপেট থিয়েটার’এর ৬ জন তরুণ। তারা শিশুদের জন্য একটি ‘পাপেট শো’ পরিবেশন করেন। এর মাধ্যমে তারা শিশুদের যৌন হয়রানি রোধ এবং সড়কে নিরাপদে চলাচলসহ বিভিন্ন বিষয়ে সচেতন করেন। 

বিশ্ববিদ্যালয়ের কেবি নৈশ বিদ্যালয়ে অনুষ্ঠিত ওই ‘পাপোট শো’ উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নূরুল হক, বোটানিক্যাল গার্ডেনের কিউরেটর অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন, সহযোগী ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. আজহারুল ইসলাম, সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ড. আতিকুর রহমান, কালের কণ্ঠের বাকৃবি প্রতিনিধি আবুল বাশার মিরাজ, শুভসংঘের উপদেষ্টা কামরুল হাসান কামু, সভাপতি মতিউর রহমান সুমন, সাধারণ সম্পাদক মাফফুজা মিষ্টিসহ শুভসংঘের প্রায় শতাধিক বন্ধু ও শুভাকাঙ্ক্ষী।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 12:41:21