bangla news

জাবিতে উপাচার্যের পক্ষে মোমবাতি প্রজ্জ্বলন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ২:০৩:৩৩ এএম
মোমবাতি প্রজ্জ্বলন। ছবি: বাংলানিউজ

মোমবাতি প্রজ্জ্বলন। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে অপসারণ দাবিতে চলমান আন্দোলনকে ‘ষড়যন্ত্র ও উন্নয়নবিরোধী’ অ্যাখ্যা দিয়ে মোমবাতি প্রজ্জ্বলন করেছেন উপাচার্যপন্থি শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে ‘অন্যায়ের বিপক্ষে এবং উন্নয়নের পক্ষে জাহাঙ্গীরনগর’ ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা।

মোমবাতি প্রজ্জ্বলন শেষে অন্যায়ের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে একটি ডমুমেন্টারি প্রদর্শন করা হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে প্ল্যাটফর্মটির মুখপাত্র অধ্যাপক আলমগীর কবির বলেন, আমরা আজ এই মোমবাতি প্রজ্জ্বলন করেছি। অন্ধকার দূর করে আলো ফোটানোর জন্য। এই অন্ধকার উন্নয়নের প্রতিবন্ধকার।

রাষ্ট্রপতির কাছে বিচার দিয়ে (আন্দালনকারীরা) ফায়সালা না আসা পর্যন্ত উপাচার্যের বিরুদ্ধে আবারও আন্দোলনে নামা ঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক এ কে এম শাহনাওয়াজ, অধ্যাপক আহমেদ রেজা। এছাড়া অফিসার সমিতি, কর্মচারি সমিতি এবং কর্মচারি ইউনিয়নের নেতারাও উন্নয়নের পক্ষে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 02:03:33