ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিজয়ীদের শাবিপ্রবিতে সংবর্ধনা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিজয়ীদের শাবিপ্রবিতে সংবর্ধনা

শাবিপ্রবি: নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দল অলিককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘এ’ এর গ্যালারি কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের প্রধান মো. মুয়িদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য (ভিসি) প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

 

বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. মো. সাজেদুল করিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষা ও গবেষণায় আমাদের বিশ্ববিদ্যালয় অন্য বিশ্ববিদ্যালয়ের রোল মডেল। এ ধারাবাহিকতা ধরে রাখার জন্য শিক্ষার্থী ও শিক্ষকদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।  

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের কারিকুলার ও কো-কারিকুলার কার্যক্রমের সঙ্গে জড়িত থেকে পড়াশোনা চালিয়ে যেতে হবে। একাডেমিক কার্যক্রমে কোনো প্রকার বিরতি (ড্রপ) দেওয়া যাবে না।  

অনুষ্ঠান শেষে নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ বিজয়ী দল অলিক সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।