ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বশেমুরবিপ্রবিতে ৫ হলে নতুন প্রভোস্ট নিয়োগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
বশেমুরবিপ্রবিতে ৫ হলে নতুন প্রভোস্ট নিয়োগ

গোপালগঞ্জ: গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পাঁচটি হলে নতুন করে প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানা গেছে।  

অফিস আদেশে বিশ্ববিদ্যালয়ের পাঁচটি হলে নতুন প্রভোস্ট ও সহকারী প্রভোস্টরা হলেন- শেখ রেহানা হলে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকনুজ্জামানকে প্রভোস্ট এবং সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, আই আর বিভাগের প্রভাষক মাহাবুব উদ্দিন ও মার্কেটিং বিভাগের প্রভাষক ইসরাত জাহান সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন।

  

স্বাধীনতা দিবস হলে গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. সিরাজুল ইসলাম প্রভোস্ট এবং আই আর বিভাগের প্রভাষক সাদ্দাম হোসেন ও সিএসই বিভাগের প্রভাষক মো. মর্তুজা আহমেদ সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন।

শেখ রাসেল হলে এআইএস বিভাগের সহকারী অধ্যাপক মো. ফায়েকুজ্জামান মিয়া প্রভোস্ট এবং ইইই বিভাগের প্রভাষক শিহাব আহম্মেদ ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক মো. হাসেম রেজা সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন।  

বিজয় দিবস হলে এসিসিই বিভাগের প্রভাষক মো. মোসাদ্দেক হোসেন প্রভোস্ট এবং ইইই বিভাগের প্রভাষক পার্থ প্রতিম সরকার সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন।  

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. জামাল উদ্দিন প্রভোস্ট এবং পরিসংখ্যান বিভাগের প্রভাষক শারমিন ইসলাম সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন।  

এর আগে টানা ১২ দিনের আন্দোলনের পর ৩০ সেপ্টেম্বর তৎকালীন উপাচার্য (ভিসি) প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন পদত্যাগ করেন। গত রোববার শিক্ষার্থীরা বিভিন্ন হলে নতুন প্রভোস্ট নিয়োগের জন্য রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদকে স্মারকলিপি দেন।  

বাংলাদেশ সময়: ০৪১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
ইএআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।