bangla news

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তিপরীক্ষা স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৫:১৭:৫১ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়/ফাইল ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়/ফাইল ফটো

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ (সম্মান) শ্রেণির ভর্তিপরীক্ষা স্থগিত করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডিন ও প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তিপরীক্ষা ২০১৯-২০ এর কোর কমিটির সদস্য অধ্যাপক ড. মুহসিন উদ্দীন স্বাক্ষরিত এক নোটিশে বিষয়টি নিশ্চিত করা হয়। 

নোটিশে বলা হয়, ভর্তিপরীক্ষার পুনঃনির্ধারিত তারিখ বরিশাল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

এদিকে অধ্যাপক ড. মুহসীন উদ্দীন জানান, ভর্তিপরীক্ষা চালাতে হলে বিশ্ববিদ্যালয়ে আর্থিক ক্ষমতাধর ব্যক্তি দরকার। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আর্থিক বিষয় যারা পরিচালনা করেন তাদের পদ ফাঁকা। যে কারণে ভর্তিপরীক্ষা স্থগিত করা হয়েছে। এক কথায় আর্থিক ক্ষমতা না থাকায় ভর্তিপরীক্ষা স্থগিত করা হয়েছে। যেদিন আর্থিক ক্ষমতা পাওয়া যাবে সেদিন সিদ্ধান্ত নেওয়া হবে কবে নাগাদ ভর্তিপরীক্ষা হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি আরিফ হোসেন ভর্তি পরীক্ষা সম্পর্কিত এক মিটিং শেষে জানান, বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, ট্রেজারার না থাকায় আগামী ১৮ অক্টোবর থেকে ভর্তিপরীক্ষা শুরু করা যাচ্ছে না। উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না কবে ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 17:17:51