ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

খুলনায় থ্রি ডক্টরস কোচিং সেন্টারের পরিচালক তারিম আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৩:৪৫:০১ পিএম
আটক করে নিয়ে যাওয়া হচ্ছে ইউনুস খান তারিমকে

আটক করে নিয়ে যাওয়া হচ্ছে ইউনুস খান তারিমকে

খুলনা: খুলনায় মেডিক্যাল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’র পরিচালক ডা. তারিম ওরফে ইউনুস খান তারিমকে আটক করা হয়েছে। বিএমএর সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনা জেলার সাংগঠনিক সম্পাদক ও খুলনা মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন তারিম।

জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মহানগরীর বেনুবাবু রোডের ওই কোচিং সেন্টার থেকে তাকে আটক করা হয়। 

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান খান ও মো. মিজানুর রহমান। তারা জানান, শুক্রবার (১১ অক্টোবর) মেডিক্যাল কলেজে এমবিবিএস ভর্তি পরীক্ষা হবে। ওই পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার সন্দেহভাজন হিসেবে ডা. তারিমকে আটক করা হয়েছে। 

এসময় কোচিংয়ের সিসি ক্যামেরার ফুটেজ ও একটি কম্পিউটারের হার্ডডিস্কও জব্দ করা হয়েছে। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান খান বাংলানিউজকে বলেন, এমবিবিএস ভ‌র্তিপরীক্ষা কেন্দ্র করে একমাস দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। সরকারি নির্দেশ উপেক্ষা করে থ্রি ডক্টরস খোলা রেখে পরিচালক শিক্ষার্থীদের নিয়ে ক্লাস চালিয়ে যাচ্ছেন। 

এমবিবিএস ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে থ্রি ডক্টরসের পরিচালক তারিম যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। 

খুলনা শহরের কেন্দ্রস্থল ফুল মার্কেটের কাছে একটি বহুতল ভবনে এ কোচিং সেন্টার অবস্থিত। এর মালিক ইউনুস খান তারিম একজন সরকারি চিকিৎসক। তিনি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমআরএম/এমএ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 15:45:01