bangla news

তালা খুলে দেওয়া হলো অবরুদ্ধ বুয়েট ভিসির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ১০:১৫:৩১ পিএম
কথা বলছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

কথা বলছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: অবরুদ্ধ থাকা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ভিসির কার্যালয়ের তালা খুলে দিয়েছেন শিক্ষার্থীরা। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও নিজ কার্যালয়েই অবস্থান করছেন ভিসি।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে ভিসির কার্যালয়ের তালা খুলে এদিনের মতো আন্দোলন স্থগিত ঘোষণা করেন শিক্ষার্থীরা।

এসময় আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, আমাদের ৮ দফা দাবি মেনে নেওয়ার আগ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস, পরীক্ষা ও প্রশাসনিক কাজ বন্ধ থাকবে।

তারা আরও বলেন, সন্ধ্যায় ভিসি ক্যাম্পাসে এলেও আমাদের কেনো প্রশ্নের উত্তর দেননি। আমরা আমাদের ৮ দফা দাবি থেকে সরে আসিনি। আগামীকাল (৯ অক্টোবর) সকাল ১০টায় আবার ক্যাম্পাসে জড়ো হব। আন্দোলন চালিয়ো যাব।

অন্যদিকে আজকের মতো আন্দোলন স্থগিত করলেও এখনও ভিসির কার্যালয়ের বাইরে কিছু শিক্ষার্থী থাকায় নিজ কার্যালয় থেকে বের হননি ভিসি। কার্যালয়ে তার সঙ্গে আরও দুই শিক্ষক রয়েছেন। তারা হলেন- বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ডিন প্রাণ কানাই সাহা ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
ইএআর/এসএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 22:15:31