bangla news

বিনা বিজ্ঞানী সমিতির নতুন কমিটি গঠিত

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৪ ৮:৪৫:৫৯ পিএম
ড. আব্দুল মালেক-ড. হারুন-অর-রশিদ

ড. আব্দুল মালেক-ড. হারুন-অর-রশিদ

বাকৃবি (ময়মনসিংহ): দীর্ঘ ৩ বছর পর বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট বিজ্ঞানী সমিতির (বিনাসা) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে ড. আব্দুল মালেক-ড. হারুন-অর-রশিদ পরিষদ। 

শুক্রবার (০৪ অক্টোবর) বিনাসা নির্বাচন কমিশনার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির কথা জানানো হয়। 

১৩ সদস্য বিশিষ্ট নতুন পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ড. মো. আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অর্থনীতি বিভাগের মোহাম্মদ রাশিদুল হক, কোষাধ্যক্ষ হিসেবে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ড. হাবিবুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে ফলিত গবেষণা ও সম্প্রসারণ বিভাগের ইমদাদুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে কৃষি অর্থনীতি বিভাগের সাইফুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে ফলিত গবেষণা ও সম্প্রসারণ বিভাগের মো. আব্দুর রউফ।

এছাড়াও সদস্য হিসেবে ক্রপ ফিজিওলজি বিভাগের ড. মাহবুবা খাতুন, কৃষি প্রকৌশল বিভাগের আকতারুল ইসলাম, মাগুরা উপকেন্দ্রের সুশান চৌহান, জামালপুর উপকেন্দ্রের শামীম আকরাম ও কৃষিতত্ত্ব বিভাগের হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন।

গত বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে এবং বিকেল ৫টায় বিনাসা নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। 

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-04 20:45:59