ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

বশেমুরবিপ্রবি ভিসির পদত্যাগ দাবি বেরোবিসাসের

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
বশেমুরবিপ্রবি ভিসির পদত্যাগ দাবি বেরোবিসাসের

রংপুর: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগ দাবিতে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্ব) বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বেরোবিসাসের নেতৃদ্বয় সাংবাদিক ফাতেমা তুজ জিনিয়াকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কারের ঘটনায় জড়িত প্রশাসনের কর্তাদের শাস্তি ও সাংবাদিক শামস জেবিনের ওপর হামলাকারীদের শাস্তির দাবি জানিয়েছেন।

পাশাপাশি তারা বশেমুরবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসির উদ্দিনের অপসারণসহ সাংবাদিকদের ওপর হামলাকারীদের শাস্তির দাবি জানান।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুলের সঞ্চালনায় ও সহ-সভাপতি মোবাশ্বের আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- সাংবাদিক ফখরুল শাহীন, সমিতির যুগ্ম-সম্পাদক সৌম্য সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইভান চৌধুরী, দফতর সম্পাদক ইসমাইল রিফাত, কার্যনির্বাহী সদস্য আদিব হোসেন, সদস্য রাব্বী হাসান সবুজ, রুদ্র মাহমুদ জয়, আবু সাঈদ জনি, শিপন তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।