ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইউজিসিতে আইইবি প্রতিনিধি দল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ইউজিসিতে আইইবি প্রতিনিধি দল

ঢাকা: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) একটি প্রতিনিধিদল। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে আগারগাঁও ইউজিসি কার্যালয়ে তাদের এ সাক্ষাৎ হয়। আইইবির ১১ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ।

পরে তারা ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহসহ সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর ইউজিসি সদস্য প্রফেসর ড. সাজ্জাদ হোসেনের দপ্তরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

এ সময় বাংলাদেশে ইঞ্জিনিয়ারিং শিক্ষার বর্তমান অবস্থা ও আইইবির উদ্যোগে একটি বিশ্বমানের ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রয়োজনীয়তার কথাও আলোচনা করা হয়েছে।

এ সময় দেশের স্বার্থে মানসম্পন্ন উচ্চশিক্ষা নিশ্চিতকরণে কমিশন আইইবি প্রতিনিধিদের যেকোনো উদ্যোগকে সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেন প্রফেসর ড. সাজ্জাদ হোসেন।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।