bangla news

বরিশালে ৫ পরীক্ষার্থী বহিষ্কার, ৩ শিক্ষককে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ৯:০৬:৫০ পিএম
প্রতীকী

প্রতীকী

বরিশাল: পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে বরিশালে পাঁচ ফাজিল পরীক্ষার্থীকে বহিষ্কার ও দায়িত্বে অবহেলায় তিন শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপু‌রে নগরের সাগরদী ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বহিষ্কৃত পরীক্ষার্থীরা হলেন-সাগরদী ইসলামিয়া কামিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান, ফাতেমা তুজ জোহরা, সাইফুল ইসলাম ও সদর উপজেলার পূর্ব চাঁদপুরা ফাজিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী সাথী বেগম ও শামীমা আক্তার।

অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন, সাগরদী ইসলামিয়া কামিল মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক আবুল বাসার গাজী, রিয়াজুল ইসলাম ও সহকারী শিক্ষক মরিয়ম বেগম।

পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা চরকাউয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. ফারক খান বাংলানিউজকে জানান, ফাজিল প্রথম বর্ষের হাদিস পরীক্ষার সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার সাগরদী ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে আকস্মিক পরিদর্শনে আসেন। এসময় পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় তিনি পাঁচ পরীক্ষার্থীকে বহিষ্কার করেন। পাশাপাশি দায়িত্বে অবহেলার কারণে তিন শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলা‌দেশ সময়: ২১০১ ঘণ্টা, সে‌প্টেম্বর ১৭, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 21:06:50