bangla news

জবির প্রথম ‘সমাবর্তন লোগো’ ডিজাইন আহ্বান

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ৯:১৯:২৬ এএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম সমাবর্তন ২০২০ সালের ১১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীদের কাছে ‘সমাবর্তন লোগো’ আহ্বান করেছে সমাবর্তন প্রস্তুতি কমিটি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সমাবর্তন প্রস্তুতি কমিটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জবির প্রথম সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীদের কাছ থেকে প্রথম সমাবর্তনের জন্য ‘সমাবর্তন লোগো’ এর ডিজাইন আহবান করছে। আগ্রহীরা ৫"*৭" সাইজের লোগো ডিজাইন করে আগামী ১৮ সেপ্টেম্বর (বুধবার) এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ববারার হার্ড কপি ও সফট কপি অফিস চলাকালীন সময়ে জমা দিতে অনুরোধ করা হলো।

নির্বাচিত লোগো ডিজাইনের জন্য যথাযথ স্বীকৃতি ও সম্মানী দেওয়া হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এর আগে, মাস খানেক পূর্বে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফেসবুক গ্রুপ ও পেজে সমাবর্তন ব্যাগে প্রিন্টকৃত একটি লোগো ডিজাইন ভাইরাল হয়। যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একটি সমাবর্তন লোগোর সঙ্গে মিল পাওয়ার অভিযোগ তুলে তা বাতিল করে জবি শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে একটি প্রতিযোগিতা আয়োজন করে সেখান থেকে লোগো নির্বাচনের দাবি উঠে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
কেডি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 09:19:26