ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আইইউবিএটির শিক্ষার্থীদের নিয়ে ইন্টারেক্টিভ সেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
আইইউবিএটির শিক্ষার্থীদের নিয়ে ইন্টারেক্টিভ সেশন

ঢাকা: ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের উদ্যোগে ইন্টারেক্টিভ সেশনের আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) আইইউবিটির দৃষ্টিনন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটরিয়ামে এই ইন্টারেক্টিভ সেশন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীরা ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে সেশনে অংশগ্রহণ করেন।

এতে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল এবং শাবিপ্রবির পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক ও শিক্ষাবিদ অধ্যাপক অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ।  

এছাড়া উপস্থিত ছিলেন আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহ. আব্দুল হক এবং কো-অর্ডিনেটর অধ্যাপক ড. উৎপল কান্তি দাস ।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।