ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েটের ৫ম সমাবর্তন ১ ডিসেম্বর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
রুয়েটের ৫ম সমাবর্তন ১ ডিসেম্বর

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পঞ্চম সমাবর্তন আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সমাবর্তনে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন বাংলানিউজকে জানান, রাবির ২০০৯-১০ থেকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত বিএসসি, এমএসসি, এমফিল ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীরা এ সমাবর্তনে অংশ নিতে পারবেন।  

আগামী ২০ অক্টোবরের মধ্যে আগ্রহীদের নিবন্ধন করতে হবে।

রেজিস্ট্রেশন ‘ফি’ নির্ধারণ করা হয়েছে চার হাজার ৫শ’ টাকা। সমাবর্তনে অংশ নিতে নিবন্ধনের জন্য রুয়েটের ওয়েবসাইটে (ruet.ac.bd) বিস্তারিত তথ্য পাওয়া যাবে।  

তবে নিবন্ধন শুরুর তারিখের বিষয়ে জানতে চাইলে সমাবর্তন আয়োজন কমিটির সদস্য ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আলী হোসাইন বাংলানিউজকে বলেন, আগামী শনিবার (১৪ সেপ্টেম্বর) সমাবর্তন আয়োজন উপ-কমিটির একটি সভা অনুষ্ঠিত হবে। তারপর শুরুর তারিখটা জানানো যাবে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহে শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad