ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

শিক্ষা

ঢাবির শাহনেওয়াজ হলের সামনে দোকানদারকে মারধর, ভাঙচুর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ০৩:২৩:৫৮ এএম
ঢাবির শাহনেওয়াজ হলের সামনে দোকানদারকে মারধর, ভাঙচুর

ঢাকা বিশ্ববিদ্যালয়: ক্যাম্পাসের নিউমার্কেট এলাকায় শাহনেওয়াজ হলের সামনে এক দোকানদারকে মারধর করার ইস্যুতে প্রাইভেটকার ভাঙচুর করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, কবরস্থানে আসা এক লোক তার প্রাইভেটকার গেটের সামনে রাখেন।

সেখানে থাকা দোকানদার গাড়ি পার্কিং করতে নিষেধ করলেও গাড়ির মালিক শোনেননি। উল্টো দোকানদারকে মারধর করেন। পরে দোকানদার পাশের শাহনেওয়াজ হলে শিক্ষার্থীদের জানালে তারা এসে চালককে মারধর করে এবং গাড়ি ভাঙচুর করে।  

এ সময় পুলিশ এলে তাদের সঙ্গে শিক্ষার্থীদের বাকবিতণ্ডা হয়। পরে চারুকলা অনুষদের শিক্ষক আক্তারুজ্জামান সিনবাদ ঘটনাস্থলে এসে বিষয়টি মীমাংসা করেন।

জানতে চাইলে বাংলানিউজকে তিনি বলেন, গাড়ি রাখা নিয়ে ঝামেলার সূত্রপাত হয়। দুইপক্ষের সঙ্গে কথা বলে আমরা বিষয়টি সমাধান করেছি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ওখানে গাড়ি রাখা নিয়ে একটা ঝামেলার সৃষ্টি হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রক্টরিয়াল টিমের সদস্যরা সেখানে যায়। আমরা পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলে বিষয়টি মিমাংসা করেছি। বহিরাগতদের কারণেই ঘটনার সূত্রপাত।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa