bangla news

জবিতে রাত সাড়ে ১০টার পর শিক্ষার্থী অবস্থানে নিষেধাজ্ঞা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৪৩:৫১ পিএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) রাত সাড়ে ১০টার পর শিক্ষার্থী প্রবেশ ও অবস্থানে নিষেধাজ্ঞা আরোপ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

‘নিরাপত্তাজনিত কারণে’ এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, কিছুদিন যাবত লক্ষ্য করা যাচ্ছে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাতের বেলায় বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা সংগঠিত হচ্ছে। তাই নিরাপত্তার স্বার্থে রাত সাড়ে ১০টার পর ছাত্র-ছাত্রীদের ক্যাম্পাসে অবস্থান না করার নির্দেশ দেওয়া হলো।

বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল তদারকি করবেন বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বেশ কিছুদিন যাবত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাতে প্রকাশ্যে মাদক সেবন ও ছিনতাইয়ের ঘটনা সংবাদমাধ্যমে উঠে আসে। বিষয়টি আমলে নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি বেশ কিছু অভিযানের উদ্যোগ নেয় এবং এতে বেশ কয়েকজন শিক্ষার্থীকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয় থেকেও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ব্যাপারে সুপারিশ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
কেডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-11 18:43:51