ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তী, নিবন্ধন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১০ ৩:২২:৪৭ পিএম
লোগো

লোগো

যশোর: ‘এসো স্মৃতির প্রাঙ্গনে, মিলি প্রীতির বন্ধনে’ স্লোগান নিয়ে এ বছরের ২৮ ও ২৯ ডিসেম্বর দুই দিনব্যাপী পালিত হতে যাচ্ছে ঐহিত্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট কলেজ যশোরের সুর্বণজয়ন্তী।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) কলেজ কর্তৃপক্ষের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোমবার (৯ সেপ্টেম্বর) শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। চলবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। এছাড়া অনলাইনে অথবা কলেজ প্রাঙ্গন/নিবন্ধন বুথে এসে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। পাশাপাশি অনলাইনে রেজিস্ট্রেশন করতে এ লিংকে ক্লিক করে http://www.jcc.edu.bd/?page_id=4578 অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমাদানের রশিদ ও ছবি আপলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাচ্ছে।
 
কলেজ প্রাঙ্গণ ও যশোর  শহরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে তা পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে।
 
এএইচসি পাসের সালের ওপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি ডাচ-বাংলা ব্যাংক অ্যাকউন্ট, ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্ট অথবা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে। অ্যাকাউন্ট ও ফি সংক্রান্ত বিস্তারিত তথ্য কলেজের ওয়েবসাইটে পাওয়া যাবে।

সাবেক শিক্ষার্থীরা স্বামী/স্ত্রী এবং সন্তানসহ অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-10 15:22:47