ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

ছিনতাইয়ের অভিযোগে ২ জবি শিক্ষার্থী আটক

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৪ ২:৫২:১৫ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

জবি: ছিনতাইয়ের অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

অভিযুক্ত দুই শিক্ষার্থী হলেন- ফার্মেসি ১২তম ব্যাচের শিক্ষার্থী আল ইকরাম অর্ণব ও পদার্থ ১৩তম ব্যাচের নওশের বিন আলম ডেভিড। এদের মধ্যে অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কৃত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে ক্যাম্পাস থেকে প্রক্টর ড. মোস্তফা কামালের উপস্থিতিতে ওই দু’জনকে পুলিশে দেওয়া হয়। 

জানা গেছে, গত আগস্ট ক্যাম্পাসে এক ছেলে ও মেয়েকে মারধর করে ছিনতাই করে অর্ণব ও তার সঙ্গীরা। এছাড়াও মঙ্গলবার দুপুরে বাস ছাড়ার আগ মুহূর্তে মারামারিতে জড়ানোসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে অর্ণবকে ধরতে অভিযান চালায় প্রক্টরিয়াল বডি। অর্ণবকে আটক করতে গেলে ডেভিড বাঁধা দিতে আসে। এসময় ডেভিডকেও আটক করে পুলিশ।

এ বিষয়ে প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী। এর আগেও তার বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হওয়ার অভিযোগ রয়েছে। মঙ্গলবারও তার উপস্থিতে ক্যাম্পাসে মারামারি হয়েছে। ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মওদূদ হাওলাদার বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন দু’জন শিক্ষার্থীকে আমাদের হাতে তুলে দিয়েছে। তাদের বিরুদ্ধে এখনো মামলা হয়নি। বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলাদেশ সময়: ০২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
কেডি/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-04 02:52:15