bangla news

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-১০ ৯:০২:২৩ পিএম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) ২০১১-১২শিক্ষাবর্ষের (লেভেল-১,সেমিস্টার-১)ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) ২০১১-১২শিক্ষাবর্ষের (লেভেল-১,সেমিস্টার-১)ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

পরীক্ষা শেষ হওয়ার ১০ঘণ্টার মধ্যে শনিবার রাত ২টায় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

ভর্তি পরীক্ষায় এ ফল সোমবার জাতীয় পত্রিকায় প্রকাশিত হবে বলে বিশ্ববিদ্যালয়ের ভিসির কাযালয়ের ডেপুটি রেজিস্ট্রার আসাদুজ্জামান মুন্ন্া বাংলানিউজকে জানিয়েছেন।

সূত্র জানায় ১০ ডিসেম্বর অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের ৭টি অনুষদের অধীনে মোট ৪৭০টি আসনের বিপরীতে ৪৪২২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। মেধাক্রম অনুযায়ী নির্বাচিতদের মধ্য থেকে (এ) ইউনিটের অধীনে ১৭৫ জন বি.এসসি. এজি (অনার্স), ৪০ জন বি.এসসি. ফিশারিজ (অনার্স), ৫০ জন ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম), ৪০ জন বি.এসসি. ডিজাস্টার ম্যানেজমেন্ট (অনার্স) ও ৩০ জন বি.এসসি. নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স (অনার্স) প্রোগ্রামে ভর্তি করা হবে।
এছাড়া (বি) ইউনিটের অধীনে ৭৫ জন ব্যাচেলর অফ বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ও (সি) ইউনিটের অধীনে ৬০ জন কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ভর্তি করা হবে।  

ভর্তির ফলাফল বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট www.pstu.ac.bd থেকে জানা যাবে।
    
বাংলাদেশ সময়: ০৭৫৫ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-12-10 21:02:23