ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববিতে স্নাতক ভর্তি পরীক্ষা ১৮ অক্টোবর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
ববিতে স্নাতক ভর্তি পরীক্ষা ১৮ অক্টোবর

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক ভর্তি পরীক্ষা আগামী ১৮ ও ১৯ অক্টোবর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবারের (২৯ আগস্ট) প্রকাশিত নোটিশ অনুযায়ী ১৮ অক্টোবর সকালে ‘খ’ ইউনিট ও বিকেলে ‘গ’ ইউনিট। পরেরদিন ১৯ অক্টোবর সকালে ‘ক’ ইউনিটের পরীক্ষার সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

ইউনিট পরিবর্তনের (প্রচলিত ‘ঘ’ ইউনিট) জন্য আলাদাভাবে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে না। তবে স্ব-স্ব ইউনিটে পরীক্ষা দেওয়ার মাধ্যমে শাখা পরিবর্তন ফি দেওয়া সাপেক্ষে অন্য ইউনিটের বিভাগসমূহে ভর্তির সুযোগ থাকবে।

ভর্তি পরীক্ষার স্থান, সময় ও আসন বিন্যাস যথাসময়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে (http://admission.eis.bu.ac.bd) অথবা প্রবেশপত্রে বর্ণিত নিয়ম অনুযায়ী ক্ষুদে বার্তার মাধ্যমে জানা যাবে।  

এছাড়া সংশ্লিষ্ট ইউনিটের পরীক্ষা সম্পর্কিত তথ্য জানতে অফিস চলাকালীন হেল্পলাইনে (‘ক’ ইউনিট ০১৮৭৭-৭১৭৩৭৫। ‘খ’ ইউনিট ০১৮৭৭-৭১৭৩৭৬। ‘গ’ ইউনিট ০১৮৭৭-৭১৭৩৭৭ ও সব ইউনিটের জন্য ০২-৯৬৬৯৯৩৪) নম্বরে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।