ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘ছাত্রলীগের একনিষ্ঠ কর্মীর পাশাপাশি ভালো ছাত্র হতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
‘ছাত্রলীগের একনিষ্ঠ কর্মীর পাশাপাশি ভালো ছাত্র হতে হবে’ ববিতে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজিত হয়েছে । ছবি: বাংলানিউজ

বরিশাল: ছাত্রলীগের নেতা-কর্মীদের সংগঠনের একনিষ্ঠ কর্মীর পাশাপাশি ভালো ছাত্র হওয়ার আহ্বান জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। সভার শুরুতে শোক দিবস উপলক্ষে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় উপাচার্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি উক্তিকে স্মরণ করিয়ে দিয়ে ছাত্রলীগের উদ্দেশে বলেন, তোমাদেরকে শুধু ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হলেই চলবে না, পাশাপাশি ভালো ছাত্রও হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রমে অংশ নেওয়ার মাধ্যমে একটি সুখী ও সমৃদ্ধশালী উন্নত দেশের স্বপ্ন বাস্তবায়নে তোমাদেরকে এগিয়ে আসতে হবে।

তনুশ্রী ভট্টাচার্য ও সাঈদ শুভর সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন, শিক্ষক সমিতির সাবেক সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফ হোসেন, প্রক্টর ড. সুব্রত কুমার দাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান মো. আবু জাফর মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad