ঢাকা, মঙ্গলবার, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

পরীক্ষায় নকল করায় ইবির ৪ শিক্ষার্থীকে শাস্তি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ৫:৪৩:৫৪ পিএম
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

ইবি: কোর্স ফাইনাল পরীক্ষায় নকলের অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন বিভাগের চার শিক্ষার্থীকে শাস্তি দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা শৃঙ্খলা কমিটি।

এদের মধ্যে দুই শিক্ষার্থীকে যথাক্রমে এক শিক্ষাবর্ষ ও এক সেমিস্টারের সব পরীক্ষা বাতিল এবং অপর দুই শিক্ষার্থীকে এক শিক্ষাবর্ষের পরীক্ষা বাতিল ও পরবর্তী এক শিক্ষাবর্ষে পরীক্ষা দেওয়া থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।

রোববার (২৫ আগস্ট) সকাল ১০টায় অনুষ্ঠিত কমিটির ৫৪তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শাস্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গোলজার হোসেন (১৫২০০১৫), হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শাদাব সিপার (১৭০৪০১০)। বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মালিহা বিনতে জাহিদ (১৭৯০৭৫), হাফিজ মোল্লা (১৭৯০৯৬)।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক আবুল কালাম আজাদ লাভলু বাংলানিউজকে বিষয়টি জানান।

পরীক্ষা শৃঙ্খলা কমিটির সভাপতি অধ্যাপক ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে কমিটির সভায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. আনিছুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-25 17:43:54