ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

শিক্ষা

রুয়েট শিক্ষককে লাঞ্ছনা, ৩ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-২০-০৮ ০৮:১৩:৪১ এএম
রুয়েট শিক্ষককে লাঞ্ছনা, ৩ যুবক গ্রেফতার

ঢাকা: স্ত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

টানা কয়েকদিনের তদন্ত ও অভিযান শেষে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়। সোমবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ফেসবুক পেইজে বিষয়টি জানানো হয়।

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়। পরে বাদী নিজেই গ্রেফতার হওয়া তিন যুবককে শনাক্ত করেন।

১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাশিদুল ইসলাম ও তার স্ত্রী  রাজশাহী শহরের সাহেব বাজার মণিচত্বরে বখাটে ও সন্ত্রাসীদের হামলা ও লাঞ্ছনার শিকার হন। এ ঘটনার এক সপ্তাহ পরে শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রী তাবাসুম ফারজানা বোয়ালিয়া থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ০৪০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসএইচএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa