ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
শাবিপ্রবির ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রথম বর্ষের প্রথম সেমিস্টারে শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা আগামী সোমবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত হবে। 

সোমবার (১৯ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাংলানিউজকে জানান, একাডেমিক কাউন্সিলের এক জরুরি সভায় আগামী সোমবার (২৬ অক্টোবর) ভর্তি পরীক্ষার এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

সভায় ভর্তি পরীক্ষা উপলক্ষে স্কুল অব এগ্রিকালচারাল অ্যান্ড মিনারেল সায়েন্সের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ বেলাল উদ্দিনকে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহাম্মদ আনোয়ার হোসাইনকে সদস্য সচিব করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলেও জানান রেজিস্ট্রার ইশফাকুল।

এ বিষয়ে ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ বেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, আগামীকাল থেকে আমরা ভর্তি পরীক্ষার মূল কাজ শুরু করবো। আমি ইতোমধ্যে সদস্য সচিবের সঙ্গে আলোচনা করেছি। আগামীকাল কমিটির অন্য সদস্যদের সঙ্গে আলোচনা করে পরীক্ষার সময়সূচি ঠিক করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।