ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শোকদিবসে ঢাবির কর্মসূচি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
শোকদিবসে ঢাবির কর্মসূচি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ঢাবির জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

কর্মসূচির মধ্যে- আগামী ১৫ আগস্ট ঢাবির প্রধান প্রধান ভবন ও হলসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও কালো পতাকা উত্তোলন, সকাল ৭টায় সিনেট ও সিন্ডিকেট সদস্যরা, সব অনুষদের ডিন, সব হল ও হোস্টেলের প্রাধ্যক্ষ, বিভাগীয় চেয়ারম্যানরা, ইনস্টিটিউটের পরিচালকরা, প্রক্টর, অফিস প্রধানরা, শিক্ষক, ডাকসুর নেতা, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের উপাচার্যের বাসভবনে জড়ো হবেন।

পরে সেখান থেকে সকাল সাড়ে ৭টায় ধানমন্ডি-৩২ নম্বর উদ্দেশ্যে যাত্রা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনে অংশ নেবেন। পাশাপাশি বাদ যোহর ঢাবির মসজিদুল জামিয়াসহ প্রতিটি হল ও আবাসিক এলাকার মসজিদে বঙ্গবন্ধুসহ নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও বিশ্ববিদ্যালয় এলাকার অন্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad