ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এনএসইউ’র গণমাধ্যম ব্যবস্থাপনায় স্টারকম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
এনএসইউ’র গণমাধ্যম ব্যবস্থাপনায় স্টারকম

বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থসাউথের (এনএসইউ) গণমাধ্যম ব্যবস্থাপনায় এখন থেকে কাজ করবে বিপণন পরামর্শক প্রতিষ্ঠান স্টারকম বাংলাদেশ। 

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ বিষয়ক দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিক ইসলাম ও স্টারকম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সারাহ আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

কর্মকর্তারা জানিয়েছেন, এ চুক্তির আওতায় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে গণমাধ্যমের সম্পর্ক উন্নয়নে বিজ্ঞাপন ব্যবস্থাপনাসহ বিভিন্ন বিপণন কার্যক্রম পরিচালনা করবে স্টারকম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে নর্থসাউথ অ্যালামনাই ও এনএএএসবিই’র (এনএসইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকস) ভাইস-প্রেসিডেন্ট জিয়াউদ্দিন আদিল, স্টারকম বাংলাদেশের পরিচালক তারাননুম বুশরা আলম, পরিকল্পনা বিভাগ প্রধান আরিফুর রহমান, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ পরিচালক জামিল আহমেদ ও অর্থায়ন পরিচালক মোহাম্মদ সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯ 
এইচজে/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।