bangla news

শাবিতে দু’দল ছাত্রের মধ্যে সংর্ঘষ, আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-০৮ ৬:২৭:৪৮ এএম

চড় মারাকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দু’দল ছাত্রের মধ্যে সংর্ঘষে প্রায় ১০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শাবিপ্রবি (সিলেট): চড় মারাকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দু’দল ছাত্রের মধ্যে সংর্ঘষে প্রায় ১০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, সকাল ১২টায় ইংরেজী বিভাগের তৃতীয় বর্ষ ২য় সেমিস্টার এর ছাত্র শান্তনু বিশ্বাসকে র্পূব শত্রুতার জের ধরে আর্কিটেকচার বিভাগের হাসান নামে এক শিক্ষার্থী চড় মারে। পরে শান্তনুসহ ইংরেজী বিভাগের ৭-৮ জন শিক্ষার্থী হাসানকে মারতে চাইলে তৎক্ষনাৎ আর্কিটেকচার বিভাগের ১৫-২০ জন শিক্ষার্থী শান্তনুসহ সবাইকে বেদড়ক মারপিট করে, এতে ৭ জন আহত হয়। এ সময় ইংরেজী বিভাগের তৃতীয় বর্ষ ২য় সেমিস্টার এর ছাত্র তানভীর আর্কিটেকচার বিভাগের হাসান এর রড এর আঘাতে গুরুতর আহত হয়। পরে তাকে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় এবং গুরুতর অবস্থায় শান্তনুকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এতে ক্ষিপ্ত হয়ে উঠে ইংরেজী বিভাগের শিক্ষার্থীরা এবং ক্যাম্পাসজুড়ে তারা আর্কিটেকচার বিভাগের শিক্ষার্থীদের খুজঁতে থাকে অবশেষে তারা আর্কিটেকচার বিভাগে গিয়ে ব্যাপক ভাংচুর করে।

এ সময় ক্যাম্পাসে চরম ভীতিকর অবস্থার সৃষ্টি হয় এবং সাধারণ শিক্ষার্থীরা এদিক-ওদিক ছুটাছুটি শুরু করে।

অবস্থা বেগতিক দেখে প্রক্টরিয়াল বডির সদস্যরা পুলিশকে খবর দেন এবং পরে দুপুর আড়াইটায় টায় পুলিশ আসলে ক্যাম্পাসে স্থিতিশীলতা ফিরে আসে।  

প্রক্টর হিমাদ্রি শেখর রায় বলেন, দু’দল ছাত্রদের পক্ষ থেকে ২টি লিখিত দরখাস্ত হাতে পেয়েছি, আমরা অতিসত্তর প্রয়োজনীয় ব্যবস্থা করবো।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-12-08 06:27:48