ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
জাবিতে ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন কর্মশালায় জাবির কর্মকর্তা ও কর্মচারীরা। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘ট্রেইনিং অন পাবলিক প্রকিউরমেন্ট রুলস্ অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক  দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

কর্মশালায় প্রথম দিনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যালয়ের ৪০জন কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (০১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত এ কর্মশালার উদ্বোধন করেন সংস্থাটির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা বাড়াতে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। এর আগে জুনে প্রথম দফায় ২০জন কর্মকর্তা-কর্মচারীর প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়।

তিনি আরও বলেন, এ প্রশিক্ষণ কর্মশালা অব্যাহত থাকবে ও পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদেরও প্রশিক্ষণের আওতায় আনা হবে। শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের প্রশিক্ষণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক মান উন্নয়ন করা সম্ভব।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ মোহাম্মদ সোহায়েল, বিশ্ববিদ্যালয়ের কম্পট্রোলার মো. মোসানুল কবির, প্রধান প্রকৌশলী আবদুস সালাম মোহাম্মদ শরীফ, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আলী প্রমুখ।

কর্মশালার দ্বিতীয় দিনে প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।