ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিকল্প না থাকায় নীল দলের উপাচার্য প্যানেল চূড়ান্ত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
বিকল্প না থাকায় নীল দলের উপাচার্য প্যানেল চূড়ান্ত অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, অধ্যাপক মাকসুদ কামাল ও অধ্যাপক আখতারুজ্জামান

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিকল্প প্যানেল না থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে আওয়ামীপন্থি নীল দলের তিন সদস্যের উপাচার্য প্যানেল চূড়ান্ত হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বিশ্ববিদ্যালয় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে মিলনায়তনে এ অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিনেটের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান।

সভা সূত্রে জানা যায়, শিক্ষক প্রতিনিধির পক্ষ থেকে বিজনেস অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম ও রেজিস্টার্ড গ্র্যাজুয়েটদের পক্ষ থেকে বাহালুল মজনুন চুন্নু তিন সদস্যের প্যানেল (অধ্যাপক আখতারুজ্জামান, অধ্যাপক সামাদ ও অধ্যাপক মাকসুদ কামাল) উত্থাপন করেন। পরবর্তীতে এটি কণ্ঠভোটে পাস হয়।

চূড়ান্ত এ প্যানেল রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয় আচার্য অব্দুল হামিদের কাছে পাঠানো হবে। তিনি সেখান থেকে একজনকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব দেবেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা জুলাই ৩১, ২০১৯
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।