ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

যাত্রা করলো ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
যাত্রা করলো ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন

ঢাকা: পরস্পরের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা, সহনশীলতা ও সুন্দর দৃষ্টিভঙ্গি রাখার পাশাপাশি একে অপরের হাত ধরে পথচলার প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন। দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমসের এসএসসি ১৯৬০ ব্যাচ থেকে শুরু করে ২০১৩ ব্যাচের পুরনো ছাত্রীদের সংগঠন এটি। 

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা উপলক্ষে শনিবার (২৭ জুলাই) বিকেলে রাজধানীর বারিধারা কসমোপলিটন ক্লাবে সমবেত হন সংগঠনের সদস্যরা।

ভারতেশ্বরী হোমসের ছাত্রী বা শিক্ষকদের মধ্যে প্রয়াত ও উপস্থিত সদস্যদের হারানো প্রিয়জনদের উদ্দেশে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

এরপর প্রাক্তন ছাত্রীরা নিজেদের পরিচয় তুলে ধরেন। এরপর ছিল স্মৃতিচারণমূলক বক্তব্য।

সভায় উল্লেখ করা হয়– ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন পুরোপুরি অরাজনৈতিক, অলাভজনক ও সামাজিক সংগঠন। এর মুখ্য উদ্দেশ্য সব অ্যালামনাইয়ের মধ্যে পারস্পরিক বন্ধন সুদৃঢ় করা।  

সংগঠন গড়ার উদ্যোগের প্রশংসা করে পৃথক ভিডিও বার্তা দেন ভারতেশ্বরী হোমসের প্রাক্তন অধ্যক্ষা ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক প্রতিভা মুত্সুদ্দি, প্রাক্তন অধ্যক্ষা ও প্রাক্তন ছাত্রী মিস নেসা, উপাধ্যক্ষ মিস্টার কিবরিয়া ও সিনিয়র শিক্ষিকা হেনা সুলতানা।

অনুষ্ঠানে আরও ছিলেন ভারতেশ্বরী হোমসের প্রাক্তন ছাত্রী অভিনেত্রী অরুণা বিশ্বাস ও অভিনেত্রী কংকন। শুভেচ্ছা বার্তা দেন প্রাক্তন ছাত্রী অভিনেত্রী আফসানা মিমি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।