ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো পচা খাবার, হোটেল বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো পচা খাবার, হোটেল বন্ধ পচা খাবার

ইবি: ফ্রিজে বাসি খাবার ও অপরিছন্ন পরিবেশে খাবার তৈরির অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) একটি  খাবারের হোটেল বন্ধ করে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৫টায় এক শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে জিয়া মোড় সংলগ্ন হোটেলটিতে অভিযান চালায় বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি।

অভিযান চালিয়ে ফ্রিজ থেকে দু’দিন আগের ভেজে রাখা সিঙ্গারা, পেঁয়াজু, আলুর চপ, বেগুনিসহ বাসি পঁচা খাবার উদ্ধার করে। পাশাপাশি অপরিছন্ন পরিবেশে খাবার তৈরির বিষয়টিও নজরে আসে প্রক্টরিয়াল বডির।

এ সময় হোটেলের মালিক আফজালকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হোটেল বন্ধ রাখতে বলা হয়।

অভিযোগকারী শিক্ষার্থী বলেন, ফ্রিজ থেকে বাসি খাবার বের করার সময় আমার নজরে আসে। পরে আমি প্রক্টর স্যারকে বিস্তারিত জানাই।  

বিশ্ববিদ্যালয়ের আশেপাশের অন্য হোটেল মালিকদেরও সতর্ক করে প্রক্টরিয়াল বডি। সোমবারের মধ্যে হোটেল পরিষ্কার পরিছন্ন রাখার কথাও বলেন তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড.আনিছুর রহমান বাংলানিউজকে বলেন, অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্ত হোটেল বন্ধ করে দেই। তিনি বলেন, বর্তমান প্রশাসন শিক্ষার্থীদের খাবার ও আবাসন ব্যবস্থায় স্বাস্থ্যসম্মত পরিবেশ  তৈরি করে দিতে বদ্ধপরিকর।  

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad