ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

জাবি উপাচার্যকে অফিসার সমিতির সংবর্ধনা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:০০:৫৫ পিএম
সংবর্ধনা অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

সংবর্ধনা অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে সংবর্ধনা দিয়েছে অফিসার সমিতি।

সফলভাবে বিশ্ববিদ্যালয় পরিচালনার জন্য সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে অফিসার সমিতির পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. আমির হোসেন, কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজকেও সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় পরিচালনায় সবার অংশগ্রহণ আশা করি।বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডে সততা, নিষ্ঠা এবং দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন অফিসাররা। বিশ্ববিদ্যালয় প্রশাসন এজন্য খুশি। এসময় ন্যায় ও যৌক্তিক সুযোগ-সুবিধা ও দাবি বাস্তবায়নের জন্য অফিসারদের উদ্যোগ নেওয়ার কথা বলেন তিনি।

অফিসার সমিতির সভাপতি মো. আবু হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুর রহমান অনুষ্ঠানটি পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:00:55