ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ছবির গরমিলে নার্সিং কলেজের রেজিস্ট্রেশন বঞ্চিত রিয়াদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ছবির গরমিলে নার্সিং কলেজের রেজিস্ট্রেশন বঞ্চিত রিয়াদ

ঢাকা: অনলাইনে ফরম ফিলাপ করার সময় ব্যবহৃত ছবি ও রেজিষ্ট্রেশনের সময় দেওয়া নতুন ছবির সঙ্গে মিল না থাকায় রেজিস্ট্রেশন পাচ্ছে না নার্সিং কলেজের শিক্ষার্থী রিয়াদ হোসেন। এজন্য কলেজ কর্তৃপক্ষের উদাসীনতাকে দায়ী করছেন ওই শিক্ষার্থী।

মঙ্গলবার (১৬ জুলাই) রাজধানীর ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন মিলনায়তনে সংবাদ সম্মেলনে একথা জানান ঢাকা কমিউনিটি নার্সিং কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী রিয়াদ হোসেন। বরগুনা জেলার বেতাগি থানাধীন পূর্ববুড়া মজুমদার গ্রামের বাসিন্দা রিয়াদ হোসেন।

সংবাদ সম্মেলনে রিয়াদ বলেন, নার্সিং কলেজে বিজ্ঞপ্তি দেখে প্রথমে অনলাইনে ফরম ফিলাপ করে ভর্তিপরীক্ষায় কৃতকার্য হয়ে ক্লাস শুরু করি। কিন্তু রেজিস্ট্রেশন করতে গিয়ে বাঁধে বিপত্তি। অনলাইনে যে ছবি দিয়েছিলাম তার সঙ্গে বর্তমানের ছবি মিল না পাওয়ায় নার্সিং কলেজ রেজিস্ট্রেশন করতে গড়িমসি করছে। এ অবস্থায় আমার শিক্ষাজীবন অনিশ্চয়তার মুখে। এ সমস্যা নিরসনে আমি শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এমএএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।