bangla news

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে ছিনতাই

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৫:২৮:৫৭ এএম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার (১৪ জুলাই) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পেছনে মাদারবক্স হলের পুকুর সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থীর নাম সাইদুর রহমান। তিনি ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের আবাসিক শিক্ষার্থী তিনি। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, ক্যাম্পাসে প্রয়োজনীয় কাজ শেষে রাত ৯টার দিকে স্টেডিয়ামের পেছন দিয়ে হলে ফিরছিলেন তিনি। মাদারবক্স হলের কাছাকাছি যেতেই সামনে থেকে ৩ জন এবং পেছন থেকে ৬ জন এসে পথরোধ করে তার। এসময় ছিনতাইকারীদের ২ জন তাকে ধরে রাখে এবং একজন ছুরি দিয়ে পেট, বুক, ঘাড় ও হাতে আঘাত করে তার সঙ্গে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে দ্রুত সেখান সটকে পড়ে।

সাইদুর রহমান বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাত ও উপর্যুপরি লাথি, কিল ঘুষিতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। প্রায় ১৫ মিনিট অচেতন অবস্থায় ছিলাম। রাস্তাটি অন্ধকারাচ্ছন্ন থাকায় সেখান দিয়ে তেমন কেউ চলাচল করেনা। জ্ঞান ফিরলে আমি বন্ধুদের ফোন দেই। তারা উদ্ধার করে আমাকে মেডিকেলে নিয়ে যায়। পুরো ঘটনা মাত্র কয়েক মিনিটের মধ্যে ঘটে যায়। কাউকে চিনতে পারিনি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, অনেক দিন ধরেই এরকম কোনো ঘটনা ছিলো না। তারপরও একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। শুনেছি শিক্ষার্থীর বন্ধুরা তাকে মেডিকেলে নিয়ে গেছে। পুলিশ প্রশাসনকে জানিয়েছি ব্যবস্থা নিতে। আমাদের ঘটনাগুলো এড়াতে আরও সচেতন থাকতে হবে। 

বাংলাদেশ সময়: ০৫২২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-15 05:28:57