ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

খুবিতে আর্ক-কেইউ ডিগ্রি শো শুরু রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৩:৫২:৩৫ পিএম
প্রদর্শনীতে স্থান পাবে ৩৭ স্থপতির ডিজাইন। ছবি: বাংলানিউজ

প্রদর্শনীতে স্থান পাবে ৩৭ স্থপতির ডিজাইন। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) স্থাপত্য ডিসিপ্লিনের দু’দিনব্যাপী আর্ক-কেইউ ডিগ্রি শো শুরু হতে যচ্ছে রোববার (১৪ জুলাই)।

ডিসিপ্লিনের শেষ বর্ষের শিক্ষার্থীদের ব্যাচেলর অব আর্ক প্রোগ্রাম সমাপ্তির সাফল্যকে উদযাপনের জন্য বছরে একবার এ আয়োজন করা হয়ে থাকে।

শনিবার (১৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান এসব তথ্য জানান।

তিনি জানান, রোববার বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। প্রদর্শনীতে উপস্থাপন করা হবে খুলনায় প্রস্তাবিত মহাকাশ গবেষণা কেন্দ্র, রূপসা ব্রিজের পূর্ব তীরে পাঁচতারা হোটেল, ফুলতলায় মানসিক হাসপাতাল, মংলায় নৌবাহিনীর আঞ্চলিক সদর দপ্তর, গোপালগঞ্জের কোটালিপাড়ায় বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন কেন্দ্র, নওগাঁর আতাইকুলায় গণহত্যা মিউজিয়াম, নাটোরের রাজবাড়ি, মেহেরপুরে মুজিব নগর স্থলবন্দর, পায়রা বন্দরে জাহাজ নির্মাণ কারখানা ও যশোরের ফুল প্রসেসিং কেন্দ্রসহ ৩৭ স্থপতির থিসিস ডিজাইন।

স্থাপত্য ডিসিপ্লিনের শেষ বর্ষে উত্তীর্ণ শিক্ষার্থীদের ডিজাইন থিসিস সবার সামনে উপস্থাপনের বড় একটি প্লাটফর্ম এ আয়োজন। প্রদর্শনীতে স্থপতিদের উদ্ভাবন, সৃজনশীল চিন্তা ও কর্ম ডিজাইনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়।

প্রদর্শনী চলবে বিকেল ৫ টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এমআরএম/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-13 15:52:35