ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
বাকৃবিতে অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) চালককে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করার সময় প্রাইভেটকারসহ অজ্ঞান পার্টি চক্রের চার সদস্যকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। 

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে বাকৃবির লালন চত্বর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সুমন (৪০), আরব আহমেদ বেলাল (৩৫), সাত্তার (৪০) ও কামাল হোসেন (৪০)।



জানা যায়, কয়েক মাস আগে থেকে একটি চক্র ক্যাম্পাসে চালকদের বিভিন্ন খাবার খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে বাকৃবির হেলিপ্যাডের সামনে রিয়াজ উদ্দিন নামে এক অটোবাইক চালককে পানি ও বিস্কুট খাওয়ানোর চেষ্টা করেন অজ্ঞান পার্টির কয়েকজন সদস্য। এসময় বিষয়টি নজরে এলে হাতেনাতে চক্রের ওই চার সদস্যকে আটক করেন নাহিদ এবং শুধাংশু নামে দু’জন নিরাপত্তাকর্মী। পরে আটকদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তারা অজ্ঞান করে অটোবাইক ছিনতাই ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেন।  

এ বিষয়ে বাকৃবির প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বাংলানিউজকে বলেন, আটক অজ্ঞান পার্টির চার সদস্যকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে এবং নিরাপত্তাকর্মী নাহিদ ও শুধাংশুকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।