ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুলাই ৯, ২০১৯
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

ইবি: প্রতি বছরের মতো এবারও মেধার স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট শিক্ষার্থী।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যালয়ের ডেপুটি রেজিস্টার এটিএম এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ইবির আটটি অনুষদের সর্বোচ্চ নম্বরধারী (সিজিপিএ) শিক্ষার্থীরা এ পদকের জন্য মনোনীত হয়েছেন।

২০১৯ সালের স্বর্ণপদকের জন্য ইবির মনোনীত শিক্ষার্থীরা হলেন- ধর্মতত্ত্ব অনুষদের অধীনে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জাকারিয়া, কলা অনুষদের অধীনে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের জাহিদুল ইসলাম, আইন ও শরিয়াহ অনুষদের অধীনে আইন বিভাগের লাবনী খাতুন।

সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে অর্থনীতি বিভাগের আলমগীর হোসেন, ব্যবসায় প্রশাসন অনুষদের অধীনে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অধীনে সাহাবুব আলম, বিজ্ঞান অনুষদের অধীনে পরিসংখ্যান বিভাগের শাহারিয়ার মোর্শেদ।

এছাড়া প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধীনে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন বিভাগের এসএম ইমরান হোসেন ভূঁইয়া, জীববিজ্ঞান অনুষদের অধীনে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের নাজনীন আক্তার।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।