ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ঢাবির ভর্তি পরীক্ষা শুরু হতে পারে ১৩ সেপ্টেম্বর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
ঢাবির ভর্তি পরীক্ষা শুরু হতে পারে ১৩ সেপ্টেম্বর

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ সেশনের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার জন্য আগামী ১৩ সেপ্টেম্বর সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। ৫ আগস্ট থেকে আবেদন শুরু হয়ে চলবে ২৭ আগস্ট পর্যন্ত।

বুধবার (০৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির সভায় এসব সিদ্ধান্ত হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছে প্রশাসনিক ভবন সূত্র। উপাচার্য সভার সিদ্ধান্তবলীতে স্বাক্ষর করলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী ‘গ’ ইউনিট তথা বাণিজ্য অনুষদের পরীক্ষা শুরু হবে ১৩ সেপ্টেম্বর (শুক্রবার)। ‘চ’ ইউনিটের (চারুকলা) সাধারণ জ্ঞান বিষয়ের ভর্তি পরীক্ষা ১৪ সেপ্টেম্বর (শনিবার), ‘ক’ ইউনিটের (বিজ্ঞান) ভর্তি পরীক্ষা ২০ সেপ্টেম্বর (শুক্রবার), ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর (শনিবার), ‘ঘ’ ইউনিটের (কলা ও সামাজিক বিজ্ঞান) ভর্তি পরীক্ষা ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) এবং ‘চ’ ইউনিটের (অঙ্কন) পরীক্ষা ২৮ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।