bangla news

শাবি পুনর্মিলন উৎসবের নিবন্ধন তথ্যকেন্দ্র সিলেটে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-০৪ ২:১৮:৫৯ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রথম পুনর্মিলন উৎসবের নিবন্ধন কার্যক্রম পরিচালনায় সিলেটে স্থাপন করা হয়েছে দু’টি তথ্যকেন্দ্র।

ঢাকা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রথম পুনর্মিলন উৎসবের নিবন্ধন কার্যক্রম পরিচালনায় সিলেটে স্থাপন করা হয়েছে দু’টি তথ্যকেন্দ্র।

আগামী ১৯, ২০ ও ২১ জানুয়ারি এ উৎসবের তারিখ নির্ধারণ করা হয়েছে।

আয়োজক কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনলাইনের পাশাপাশি সহজে নিবন্ধন করার সুবিধার্থে রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি ভবনের পাশে তথ্যকেন্দ্রে কাজ শুরু হবে। সিলেট স্টেডিয়ামের দ্বিতীয় তলায় অপর তথ্যকেন্দ্রে কাজ চলছে। এছাড়া দু’একদিনের মধ্যে ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লায় নিবন্ধনের জন্য তথ্যকেন্দ্র স্থাপন করা হবে।

কার্যকরী কমিটির সদস্য সচিব সুশান্ত দাশ গুপ্ত বাংলানিউজকে বলেন, ‘আমরা অনলাইনে ভালো সাড়া পেয়েছি। আরও সহজ করার জন্য এই তথ্যকেন্দ্রগুলো চালু করা হচ্ছে।’

নিবন্ধন কার্যক্রম আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে বলেও জানান তিনি।

http://www.sustreunion2012.com/register -এই ওয়েব ঠিকানায় যে কেউ প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধন করতে পারবেন।

গত ২৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য ড. ছদরুদ্দিন আহমদ চৌধুরীকে আহ্বায়ক এবং সুশান্ত দাশ গুপ্তকে সদস্য সচিব করে গঠন করা হয় ১৯৯১ সালে শুরু হওয়া এই শিক্ষা প্রতিষ্ঠানটির প্রথম পুনর্মিলন উৎসবের আয়োজক কমিটি।

গত ২০ বছরে এ বিশ্ববিদ্যালয় থেকে প্রায় ১৭ হাজারের বেশি শিক্ষার্থী পাস করে কর্মজীবনে প্রবেশ করেছেন বলে আয়োজকরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-12-04 02:18:59