bangla news

রংপুরে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ৯ জনকে জরিমানা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২২ ৪:০৯:২৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রংপুর: রংপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রির চেষ্টা করার সময় ৯ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২১ জুন) সকালে পরীক্ষা চলার সময় নগরীর মেডিকেল মোড়সহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানা পুলিশ। এরপর রাত ১০টার দিকে রংপুর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মান্নান তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তিসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থী সাব্বির হোসেন, সাদিকুল ইসলাম, আরাফাত হোসেন রিয়াদ, সিহাবা তাসমিন, দিলিপ রায়, খোরশেদ হোসেন, জাহাঙ্গির আলম ও শেখ ফরিদ ভুয়া প্রশ্নপত্র তৈরি করে পরীক্ষার্থীদের কাছে বিক্রির চেষ্টা করছিলো।

খবর পেয়ে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নপত্রসহ তাদের আটক করে। রাতে তাদের সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়। সেখানে রাত ১০টার দিকে প্রত্যেককে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। 

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, আটকদের রাতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাস্তি স্বরূপ জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, জুন ২২, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-22 04:09:28