ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রাজশাহীতে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২১-২৮ জুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২০ ৫:০৪:৩৭ পিএম
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা

রাজশাহী: রাজশাহীতে ২১ জুন ও ২৮ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২১ জুন) রাজশাহী সদর এবং জেলার গোদাগাড়ী, চারঘাট ও বাগমারা উপজেলার পরীক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হবে। আর শুক্রবার (২৮ জুন) নেওয়া হবে তানোর, পুঠিয়া, দুর্গাপুর, পবা, বাঘা ও মোহনপুর উপজেলার পরীক্ষার্থীদের পরীক্ষা। পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত। রাজশাহী মহানগরীর ২১টি কেন্দ্রে পরীক্ষা নেওয়া হবে।

কেন্দ্রগুলো-রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট, রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল অ্যান্ড কলেজ, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ, শাহ মখদুম কলেজ, বরেন্দ্র কলেজ, সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়, শহীদ নজমুল হক উচ্চ বালিকা বিদ্যালয়, রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী কলেজিয়েট স্কুল, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী লোকনাথ উচ্চ বিদ্যালয়, রাজশাহী বহুমুখী উচ্চ বালিকা বিদ্যালয়, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, রাজশাহী সরকারী মডেল স্কুল অ্যান্ড কলেজ, নিউ গভ. ডিগ্রি কলেজ, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ, হাজী জমির উদ্দিন শাফিনা মহিলা কলেজ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় ও রাজশাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

এদিকে পরীক্ষা চলাকালীন কেন্দ্রের আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিচ্ছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

এনিয়ে নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। আরএমপির ভারপ্রাপ্ত কমিশনার সুজায়েত ইসলাম স্বাক্ষরিত ওই আদেশে উল্লেখ করা হয়েছে, পরীক্ষা কেন্দ্রসমূহের চতুর্দিকে ২০০ গজের মধ্যে সব ধরনের মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিষ্ফোরক দ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে। একইসঙ্গে চারজনের অধিক একত্রে চলাচলও নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র পরীক্ষা চলাকালীন এই আদেশ বলবৎ থাকবে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও ওই আদেশে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-20 17:04:37