ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর সমাধিতে বাকৃবি উপাচার্যের শ্রদ্ধা

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
বঙ্গবন্ধুর সমাধিতে বাকৃবি উপাচার্যের শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে মোনাজাতে অংশ নেন উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান। ছবি: বাংলানিউজ

বাকৃবি (ময়মনসিংহ): গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান। 

শনিবার (১৫ জুন) দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

 

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা, প্রক্টর, আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম, শিক্ষক সমিতি, লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরাম, অফিসার পরিষদ, কর্মচারী সমিতি ও শাখা ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।  

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য ড. লুৎফুল হাসান বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু আমাদের কৃষিবিদদের প্রথম শ্রেণীর মর্যাদা দিয়েছেন। আমরা তার মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছি। সমাধিস্থল থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।