bangla news

চবি আইন অনুষদে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-০১ ১১:১১:৩৩ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন অনুষদে (ই-ইউনিট) প্রথম বর্ষ স্নাতক (এলএলবি) কোর্সে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন অনুষদে (ই-ইউনিট) প্রথম বর্ষ স্নাতক (এলএলবি) কোর্সে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

শুক্রবার সকালে অনুষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফলাফল আইন অনুষদের বিজ্ঞপ্তি ফলক ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.cu.ac.bd পাওয়া যাচ্ছে। এছাড়া যেকোনো অপারেটরের মোবাইলে এসএমএস দিয়েও ফল জানা যাবে।

এজন্য যেকোনো মুঠোফোনের ম্যাসেজ অপশনে গিয়ে CU R Unit Roll no এবং ৯৯৩৪ নম্বরে করতে হবে। পরে একটি সয়ংক্রিয় ফিরতি এসএমএস দিয়ে ফলাফল জানিয়ে দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তালিকায় উল্লেখিত ১৯৮ জন (প্রাপ্ত নম্বর ৫১ দশমিক ৫০ বা এর ঊর্ধ্বে) ছাত্র-ছাত্রীর সাক্ষাৎকার আগামী ৪ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় আইন অনুষদ ডিনের অফিসে অনুষ্ঠিত হবে।

এ সময় ভর্তিচ্ছুদেরকে প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল নম্বরপত্র এবং প্রশংসাপত্রসহ যথাসময়ে সাক্ষাৎকারে উপস্থিত থাকতে বলা হচ্ছে।

সাক্ষাৎকারে উপস্থিত না হলে সংশ্লিষ্ট প্রার্থী ভর্তির অযোগ্য বলে বিবেচিত হবে। আর বিভিন্ন কোটায় ভর্তি প্রার্থীদের ফলাফল পরে জানানো হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, ২০১১-১২ শিক্ষাবর্ষে আইন অনুষদের অধীন আইন বিভাগে সাধারণ আসনে ১০০ শিক্ষার্থী ভর্তি করানো হবে বলে অনুষদ সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-12-01 23:11:33