ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এতিম শিশুদের নিয়ে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের ইফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, মে ২৮, ২০১৯
এতিম শিশুদের নিয়ে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের ইফতার এতিম শিশুদের নিয়ে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের ইফতার। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর বিভিন্ন মাদ্রাসার এতিম ও সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে নিয়ে ইফতার করলো ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগ।

সোমবার (২৭ মে) সন্ধ্যায় ইউনিভার্সিটির হল রুমে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ  প্রফেসর  ড. মো. সাইফুদ্দিন শাহর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদসহ ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ও ফেনী ইউনিভার্সিটির উপদেষ্টা অধ্যাপক এবিএম আবু নোমান, ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ. এস. এম. আবুল খায়ের, আইন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আয়াতুল্লাহ, আয়োজক কমিটির আহ্বায়ক, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান, ব্যবসায়ে শিক্ষা অনুষদের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের, ফেনী জেলা বার অ্যাসেসিয়েশনের সহ-সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পদক আহসান উল্যাহ চৌধুরী স্বপন, জেলা বার অ্যাসোসিয়েশনের সিনিয়র অ্যাডভোকেট আকরামুজ্জামান এবং অ্যাডভোকেট আহসানুল কবির বেঙ্গলসহ ইউনিভার্সিটির সব বিভাগের চেয়ারম্যান, কর্মকর্তা-কর্মচারীরা।

ইফতার মাহফিলে অতিথিরা বলেন, এ ইফতারের মধ্য দিয়ে আইন বিভাগের শিক্ষার্থী ও আইন পেশায় জড়িতদের মধ্যে একটা মেলবন্ধন তৈরি হয়েছে। এ বন্ধন ভবিষ্যতে আরও সুদৃঢ় হবে বলেও মনে করেন তারা।

এদিকে বাংলাদেশ ফিশারিজ রিসার্চ ফোরাম কর্তৃক মৎস্য শিক্ষা ও গবেষণায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত হওয়ায় ফেনী ইউনিভার্সিটির উপাচার্য সাইফুদ্দিন শাহকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান আইন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।