ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

বিতর্কিতদের বাদ না দিলে টানা অবস্থান পদবঞ্চিতদের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ২৭, ২০১৯
বিতর্কিতদের বাদ না দিলে টানা অবস্থান পদবঞ্চিতদের রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগের পদবঞ্চিতদের অবস্থান

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি থেকে বিতর্কিতদের বাদ না দেওয়া পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে টানা অবস্থান কর্মসূচি চালিয়ে যাবেন ছাত্রলীগের পদবঞ্চিতরা।

সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১১টায় অবস্থান কর্মসূচিতে এক সংবাদ সম্মেলনে একথা জানান গত কমিটির দপ্তর বিষয়ক উপ-সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন। বিতর্কিতদের বাদ না দিয়ে উল্টো তাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর সংবাদ বিজ্ঞপ্তি দেওয়ার পর রোববার রাতেই পদবঞ্চিতরা অবস্থান নেয়।



সুমন বলেন, আমরা এখানে অবস্থান করবো, ঈদ আমরা ঢাকায় করার প্রস্তুতি নিয়েছি। যদি আমাদের এই সমস্যার সুষ্ঠু সমাধান না দেওয়া হয় তাহলে আমরা রাজু ভাস্কর্যে অবস্থান করবো। ঈদের দিনও আমরা রাজু ভাস্কর্যে থাকবো।

রোকেয়া হল শাখা সভাপতি বিএম লিপি আক্তার বলেন, ছাত্রলীগের গঠনতন্ত্রের সঙ্গে সাংঘর্ষিক মাদকাসক্ত, বিবাহিত, জামায়াত-শিবির পরিবারের যারা; তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। প্রধানমন্ত্রী ১৭ জনের একটি লিস্ট দিয়েছেন। ১১ দিন আগে তাদের নাম ঘোষণা করা হলেও তাদের পদ শূন্য ঘোষণা করা হয়নি। তাদের নিয়ে আজ ফুল দিতে যাচ্ছে ছাত্রলীগ। ধানমন্ডি ৩২ একটি পবিত্র জায়গা। সেখানে জাতির কলঙ্কিত যারা তাদের নিয়ে কোনোভাবে ফুল দিতে যেতে পারে না। এটা আমরা কোনোভাবেই মেনে নিতে পারি না।

এসময় উপস্থিত ছিলেন গত কমিটির কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন, প্রচার সম্পাদক সাইফ বাবু, সমাজসেবা সম্পাদক রানা হামিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।