bangla news

বর্ণাঢ্য আয়োজনে আইইউবিএটিতে ওরিয়েন্টেশন প্রোগ্রাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৬:২৫:৫০ পিএম
ওরিয়েন্টেশন প্রোগ্রাম, ছবি: সংগৃহীত

ওরিয়েন্টেশন প্রোগ্রাম, ছবি: সংগৃহীত

ঢাকা: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) ৮১তম ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত আইইউবিএটির দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাস অডিটরিয়ামে সামার ২০১৯ সেমিস্টারে ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের জন্য এ ওরিয়েন্টেশন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নতুন শিক্ষার্থীদের আইইউবিএটির মিশন, ভিশন, একাডেমিক নিয়ম, ক্যারিয়ার সার্ভিস, গ্রন্থাগার, আইটি, ক্লাব অ্যাক্টিভিটি ও অন্যান্য সুযোগ-সুবিধা নিয়ে ভিডিও চিত্র দেখানো হয় এবং বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরা হয়।

এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরেন রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান।

আইইউবিএটি'র উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রবের সভাপতিত্বে নবীন শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক ড.হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ মিয়াসহ অন্যান্য অধ্যাপকরা।

অনুষ্ঠানে সব বিভাগের বিভাগীয় প্রধান, ডিরেক্টর, কো-অর্ডিনেটর, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মে ১৯, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-19 18:25:50