ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

ভোলায় কালেক্টর স্কুলের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৫:৫৪:১৭ পিএম
ভোলা কালেক্টর স্কুলের শুভ উদ্বোধন

ভোলা কালেক্টর স্কুলের শুভ উদ্বোধন

ভোলা: ৬০ জন শিক্ষার্থী নিয়ে ভোলা কালেক্টর স্কুলের উদ্বোধন করা হয়েছে। স্কুলটি প্রতিষ্ঠা করেছে ভোলা জেলা প্রশাসন।

বুধবার (১৫ মে) দুপুরে ফিতা কেটে স্কুলটির উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। এর আগে ভোলা ইলিশা বাসস্ট্যান্ড সংলগ্ন ভোলা কালেক্টর স্কুল প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কমিশনার রাম চন্দ্র দাস বলেন, তৃতীয় ও চতুর্থ শ্রেণি মিলে ৬০ জন শিক্ষার্থী নিয়ে স্কুলটি যাত্রা শুরু করলেও আগামী বছর থেকে নবম শ্রেণি পর্যন্ত চালু করা হবে। পর্যায়ক্রমে এটি কলেজে রুপান্তর করা হবে।

মানসম্পন্ন শিক্ষার জন্য মোবাইল ফোন থেকে শিশুদের বিরত রাখতে হবে উল্লেখ করে তিনি আরও বলেন, স্কুলের পাশাপাশি বাসায় শিক্ষার্থীদের পড়াশোনায় নজর দিতে হবে। স্কুলের কোনো শিক্ষক যেনো কোচিং বাণিজ্য জড়িয়ে না পড়েন সেদিকে খেয়াল রাখতে হবে। 

জেলা প্রশাসক (ডিসি) মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার (এসপি) মোকতার হোসেন, কোস্টগার্ড দক্ষিণ জোন জোনাল কমান্ডার ক্যাপ্টেন মহিউদ্দিন, ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, চেম্বার অব কমার্সের পরিচালক শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সেলিম রেজা, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামাল হোসেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অভিনাশ নন্দী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 17:54:17