ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

রাবির নৃবিজ্ঞান বিভাগের যুগপূর্তি উৎসব ২ ও ৩ ডিসেম্বর

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১১
রাবির নৃবিজ্ঞান বিভাগের যুগপূর্তি উৎসব ২ ও ৩ ডিসেম্বর

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নৃবিজ্ঞান বিভাগের ১২ বছর পূর্তি (যুগপূর্তি) উৎসব ২ ও ৩ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আন্তর্জাতিক সম্মেলন, শোভাযাত্রা, পুনর্মিলনী, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।



নৃবিজ্ঞান বিভাগের সভাপতি ও যুগপূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক মুহম্মদ মিজান উদ্দিন জানান, দুইদিনব্যাপী অনুষ্ঠেয় এ উৎসবে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক এ কে আজাদ চৌধুরী।

বিশেষ অতিথি থাকবেন সরকারের ভূমি প্রতিমন্ত্রী মোস্তাফিজুর রহমান, রাজশাহী সিটি করর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, শিক্ষাসচিব কামাল আবদুল নাসের চৌধুরী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান, সহ-উপাচার্য অধ্যাপক মুহম্মদ নূরুল্লাাহ।

কী- নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন ইংল্যান্ডের সাসেক্স বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিলারী স্ট্যান্ডিং যুগপূর্তি উৎসবে।

নৃবিজ্ঞান বিভাগের ১২ বছর পূর্তি উৎসবে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক শিক্ষক, গবেষক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশ নেবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ১৮৪২ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।