ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফল প্রকাশের দাবিতে বেরোবি শিক্ষার্থীদের অবস্থান

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মে ১২, ২০১৯
ফল প্রকাশের দাবিতে বেরোবি শিক্ষার্থীদের অবস্থান

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের ২০১৩-১৪ ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা দ্রুত ফলাফল প্রকাশের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে। 

রোববার (১২ মে) দুপুরে এ কর্মসূচি পালন করে তারা।  

শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের আইন ও নিয়ম অনুযায়ী ফাইনাল পরীক্ষার ৩০ কার্যদিবসের মধ্যে ফলাফল প্রকাশ করতে হবে।

পরীক্ষা শেষ হওয়ার তিন মাস শেষ হলেও এখন পর্যন্ত ফলাফল পরীক্ষা নিয়ন্ত্রণ দফতরেই পাঠানো হয়নি।  

এসময় শিক্ষার্থীরা আমাদের দাবি মানতে হবে মানতে হবে, ফলাফল নিয়ে তাল বাহানা চলবে না চলবে না, একাডেমিক ক্যালেন্ডার চালু করতে হবে বিভিন্ন স্লোগান দেন।

শিক্ষার্থীরা আরও বলেন, এ ফলাফল প্রকাশ ন হওয়ার কারণে আমরা কোনো ধরনের চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছি না। আমাদের সঙ্গে যারা এ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগে ভর্তি হয়েছিলেন তাদের মাস্টার্স শেষ হওয়ার পথে, অথচ আমাদের অনার্স কবে শেষ হবে সেটাই অনিশ্চিত।   

এ বিষয়ে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মনের কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মে ১২, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।