ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, মে ৯, ২০১৯
স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের যাত্রা শুরু স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের যাত্রা শুরু

ঢাকা: স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম (এসইউজেএফ) আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে ফোরামের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগঠনের লোগো উন্মোচন করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য এসএম ইলিয়াস মিরন।

প্রধান অতিথির বক্তব্যে ট্রাস্ট্রি বোর্ডের সদস্য এসএম ইলিয়াস মিরন বলেন, স্টামফোর্ডের ক্লাবগুলোর মধ্যে নতুন আরও একটি ক্লাব সংযুক্ত হলো। এ ক্লাব বিশ্ববিদ্যালয়ের জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ফোরামের সব সদস্যদের আমার পক্ষ থেকে শুভ কামনা রইলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আব্দুল মতিন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময় টেলিভিশনের বার্তা প্রধান তুষার আব্দুল্লাহ।

প্রধান আলোচকের বক্তব্যে তুষার আব্দুল্লাহ বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতার শিক্ষার্থীরা সংবাদ মাধ্যমে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আশা করি এ ফোরাম সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে সাহায্য করবে। স্টামফোর্ড সাংবাদিকতা ফোরামের যাত্রায় শুভ কামনা রইলো।

উদ্বোধনী অনুষ্ঠানে এ ফোরামের কমিটিও ঘোষণা করা হয়। এতে ছাইফুল ইসলাম মাসুমকে সভাপতি ও সানমুন আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি খাদিজা আক্তার মুন্নী, যুগ্ম-সাধারণ সম্পাদক নুহাশ আলমগীর, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহান আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান হৃদয়, কোষাধ্যক্ষ সম্পাদক হাসান ওয়ালী, দফতর সম্পাদক রায়হান শোভন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম তামিম, সাংস্কৃতিক সম্পাদক মেসবাহ হাসান, সদস্য নাসির আহমেদ পাটোয়ারী, কার্য নির্বাহী সদস্য হৃদয় সম্রাট, মোহাইমেনুল ইসলাম, আকরাম হোসেইন ও হাসিব জুনায়েদ সিয়াম।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মে ০৮, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।